Penile Implant Surgery in India Russian LanguagePenile Implant Surgery in India Pashto LanguagePenile Implant Surgery in India Arabic LanguagePenile Implant Surgery in India English LanguagePenile Implant Surgery in India Japanese LanguagePenile Implant Surgery in India Japanese LanguagePenile Implant Surgery in India Bangla Language ED Treatment India FacebookED Treatment India Twitter ED Treatment India PinterestED Treatment India LinkedinED Treatment India Youtube VideosED Treatment India Blog
Erectile Dysfunction Treatment in India | Penile Implant Surgery Treatment in India Contact ED Treatment India Consultant
Who is a candidate for a penile implant Treatment in IndiaED Treatment Patient Experience in indiatypes of penile implants

ভারতে পেনাইল ইমপ্লান্ট সার্জারি

EDTreatmentIndia-এর লক্ষ্য হল ভারত এবং সারা বিশ্বের পুরুষদের তাদের ইউরোলজি সংক্রান্ত সমস্যাগুলি কাটিয়ে উঠতে সাহায্য করা; ইরেক্টাইল ডিসফাংশনের মতো যৌন কর্মহীনতা; বন্ধ্যাত্ব এবং পুরুষ অঙ্গের সাথে সম্পর্কিত শর্ত।

আমাদের ডাক্তারের দলে রয়েছে অত্যন্ত অভিজ্ঞ এবং যোগ্য ইউরোলজিস্ট, এন্ড্রোলজিস্ট এবং সেক্সোলজিস্ট যারা সব বয়সের 10000 টিরও বেশি নারী ও পুরুষকে একটি সুখী এবং যৌন পরিপূর্ণ জীবন উপভোগ করতে সাহায্য করেছে যা তারা কখনও ভাবতে পারেনি।

কাউন্সেলিং, ওষুধ এবং কিছু বিরল ক্ষেত্রে অস্ত্রোপচারের (পেনাইল ইমপ্লান্ট, ফ্যালোপ্লাস্টি, অ্যাজোস্পার্মিয়া, পেরোনি’স) এর সঠিক সমন্বয়ের মাধ্যমে প্রায় সমস্ত যৌন এবং বন্ধ্যাত্ব সম্পর্কিত সমস্যাগুলি চিকিত্সাযোগ্য। দুর্ভাগ্যবশত যারা প্রস্রাব এবং যৌন সমস্যায় ভুগছেন তাদের বেশিরভাগই নীরবে তা করেন এবং কখনও একজন চিকিৎসা পেশাদার বা থেরাপিস্টের সাহায্য নেন না। রিপোর্ট অনুযায়ী, 40 বছরের বেশি পুরুষদের অর্ধেকেরও বেশি কিছু ডিগ্রী ইডি আছে। ইরেক্টাইল ডিসফাংশন, তবে, এত বড় পরিসংখ্যান সত্ত্বেও, খুব কম কেসই প্রকাশ্যে আসে। ফলাফল আত্মবিশ্বাস এবং আত্মসম্মান হারানো, স্ট্রেসের মাত্রা বৃদ্ধি সম্পর্ক নষ্ট করে এবং কিছু ক্ষেত্রে বিবাহবিচ্ছেদ। এটি সম্পূর্ণরূপে এড়ানো যায় না।

EDTreatmentIndia-এ আমরা বুঝতে পারি যে আপনার যৌন সম্পর্কিত সমস্যার বিষয়ে কথা বলা এবং তার সমাধান খোঁজা বিব্রতকর এবং ভীতিজনক হতে পারে এবং সেই কারণেই আমরা 100% গোপনীয়তার গ্যারান্টি দিই। আপনার বিবরণ শুধুমাত্র চিকিত্সা ডাক্তারের সাথে শেয়ার করা হবে।

ইরেক্টাইল ডিসফাংশন এবং এর কারণ

ভারতে ইরেক্টাইল ডিসফাংশনের চিকিৎসাইরেক্টাইল ডিসফাংশন (ED) বা পুরুষত্বহীনতা হল এমন একটি অবস্থা যার গভীর মনস্তাত্ত্বিক পরিণতি রয়েছে এবং এটি একজন মানুষের সামগ্রিক সুস্থতা, আত্মসম্মান এবং আন্তঃব্যক্তিগত সম্পর্কের সাথে হস্তক্ষেপ করতে পারে। ED একটি সাধারণ সমস্যা যা সমস্ত বয়সের গোষ্ঠীকে প্রভাবিত করে কিন্তু বয়স বৃদ্ধির সাথে এটি আরও সাধারণ হয়ে ওঠে। ED একটি বড় উদ্বেগের বিষয় এবং এটি একই সাথে ভুগছেন এমন লোকেদের জন্য অত্যন্ত কষ্টের কারণ হতে পারে। এটি সবচেয়ে ভুল বোঝাবুঝি এবং অব্যবস্থাপিত চিকিৎসা অবস্থার মধ্যেও একটি।

পুরুষদের পুরুষত্বহীনতার বিভিন্ন কারণ রয়েছে এবং প্রথমটি হল ধূমপান। এটি ধমনীর ক্যালসিফিকেশন ঘটায় যা আপনার সম্পূর্ণ শরীরের ভিতরে আপনার রক্ত ​​প্রবাহকে সীমিত করে এইভাবে লিঙ্গ উত্থান রোধ করে। অন্য কারণগুলির মধ্যে রয়েছে ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ, কোলেস্টেরল, যেগুলিকে রক্তনালীর সমস্যা হিসাবে বিবেচনা করা হয় এবং এগুলি ইরেক্টাইল ডিসফাংশনের সাথে যুক্ত। প্রোস্টেট ক্যান্সার এবং ইডিও প্রায়শই সংযুক্ত থাকে, প্রোস্টেট ক্যান্সারের অস্ত্রোপচারের সময়, উত্থানের জন্য দায়ী স্নায়ুগুলি তাদের কাছাকাছি থাকার কারণে ক্ষতিগ্রস্থ হয়।

মানসিক চাপ একটি কারণ হতে পারে। বিষণ্নতা এবং এই অবস্থার চিকিৎসার জন্য ব্যবহৃত ওষুধগুলিও ইডির কারণ হয়। বার্ধক্য, কম টেস্টোস্টেরন, পেরোনি রোগের মতো অন্যান্য কারণও থাকতে পারে।


ভারতে ইরেক্টাইল ডিসফাংশন চিকিত্সা

এই সমস্যা থেকে পরিত্রাণ পেতে সর্বোত্তম উপায়গুলির মধ্যে একটি হল সঠিক কাউন্সেলিং এর পরে উপযুক্ত চিকিৎসা করা। রিপোর্ট অনুসারে, 50 শতাংশেরও বেশি পুরুষ পুরুষত্বহীনতার সমস্যার মুখোমুখি হন। তবে সঠিক সচেতনতা ছাড়া এই বিপুল সংখ্যক মানুষ সঠিক চিকিৎসার জন্য পিছিয়ে আছে বলে মনে হয়। অনেকেই বিশ্বাস করেন যে পুরুষত্বহীনতার বিষয়টি নিরাময়যোগ্য নয় কিন্তু ঘটনা ঠিক তার উল্টো। আপনি চিকিত্সা বিকল্পগুলির একটি বিস্তৃত পরিসর খুঁজে পেতে পারেন, যা পুরুষদের পুরুষত্বহীনতা ব্যাধি থেকে মুক্তি পেতে সাহায্য করতে পারে।

এই সমস্যায় ভুগছেন এমন বিশ্বব্যাপী রোগীদের জন্য, ভারতে ইরেক্টাইল ডিসফাংশন চিকিত্সার মাধ্যমে সর্বোত্তম সমাধান আসে। এখন বিভিন্ন চিকিৎসার বিকল্প আছে, ওষুধ যেমন স্লাইডেনাফিল, সিয়ালিস; ইন্ট্রা পেনাইল ইনজেকশন; ভ্যাকুয়াম পাম্প; পেনাইল ইমপ্লান্ট সার্জারি। ভারতীয় চিকিৎসা পরিকাঠামো অত্যাধুনিক সুবিধার পরিপ্রেক্ষিতে দক্ষ মেডিকেল টিমের সাথে সমৃদ্ধ যারা এই সমস্যাগুলি একবারের জন্য ঠিক করার জন্য তাদের দক্ষতা এবং পেশাদারিত্বের জন্য পরিচিত।

পেনাইল ইমপ্লান্ট সার্জারি

ওষুধ, ইনজেকশন এবং ভ্যাকুয়াম পাম্প আপনার ডাক্তার দ্বারা নির্ধারিত প্রথম জিনিস। কিছু পুরুষের ওষুধ খারাপ মাথাব্যথা সৃষ্টি করে। অন্যদের মধ্যে, এটা শুধু সরল কাজ করে না. পেনাইল ইনজেকশন ফাইব্রোসিস হতে পারে। যদি ওষুধ, ইনজেকশন বা পাম্প কাজ করা বন্ধ করে দেয়? পুরুষদের মধ্যে পুরুষত্বহীনতার সমস্যা সমাধানের একটি কার্যকরী এবং স্থায়ী বিকল্প হল পেনাইল ইমপ্লান্ট সার্জারি, যা পেনাইল প্রস্থেসিস সার্জারি নামেও পরিচিত। পেনাইল ইমপ্লান্ট বা প্রোস্থেসিস হল নমনীয় বা স্ফীত যন্ত্রগুলির মধ্যে একজোড়া আধা অনমনীয় বা ইনফ্ল্যাটেবল সিলিন্ডার থাকে, যা অস্ত্রোপচারের মাধ্যমে লিঙ্গকে শক্ত করে লিঙ্গকে শক্ত করে, সামঞ্জস্য করার জন্য ইরেকশনের চেম্বারে বসানো হয়।


কেন ভারতে পেনাইল ইমপ্লান্ট সার্জারি?

বিশ্বব্যাপী রোগীরা অনেক কারণে ভারতকে আশ্রয়স্থল বলে মনে করেন।

ভারত সেরা এবং প্রতিযোগিতামূলক স্বাস্থ্যসেবা পরিকাঠামোগুলির মধ্যে একটি হিসাবে পরিচিত, যা উন্নত দেশগুলির সাথে খুব ভালভাবে সাদৃশ্যপূর্ণ। দেশটিতে ভারতের সেরা কিছু ইউরোলজিস্ট রয়েছে যারা অত্যাধুনিক সুবিধার সাহায্যে উচ্চ মানের চিকিৎসা পরিষেবা সরবরাহ করতে পরিচিত। ভারতে ইউরোলজিক্যাল সার্জারির সংখ্যা দিন দিন বাড়ছে বলে মনে হচ্ছে। ভারতের বেশিরভাগ ইউরোলজিস্ট বিভিন্ন হাসপাতাল এবং স্বাস্থ্যসেবা কেন্দ্রে প্র্যাকটিস করছেন তারা অত্যন্ত যোগ্য এবং উল্লেখযোগ্য সংখ্যক এই বিশেষজ্ঞদের এক্সপোজার এবং অভিজ্ঞতা রয়েছে বেশ কয়েকটি উন্নত দেশেও। আমাদের সার্জনরা প্রমাণিত, চমৎকার অস্ত্রোপচারের ফলাফল নিয়ে অত্যন্ত অভিজ্ঞ এবং পেনাইল ইমপ্লান্ট সার্জারির ক্ষেত্রে তাদের দ্বারা প্রচুর অবদান রয়েছে।

ভারতে ইরেক্টাইল ডিসফাংশনের জন্য সেরা চিকিৎসাবিশ্বব্যাপী চিকিৎসা পর্যটকরা ভারতে ব্যাপক ইউরোলজিক্যাল চিকিৎসার বিকল্পগুলি পেতে পারেন, যা সাশ্রয়ী মূল্যের এবং উচ্চ মানের সাথে আসে। মানসম্পন্ন স্বাস্থ্যসেবা এবং সাশ্রয়ী মূল্যের পরিষেবাগুলির এমন অনন্য কম্বো শুধুমাত্র ভারতেই সম্ভব।

এবং একটি জিনিস যা আপনাকে অবাক করে দেবে এবং আপনার সফরে আপনাকে গভীরভাবে স্পর্শ করবে তা হল ভারতীয়দের উষ্ণ আতিথেয়তা। আমাদের হাসপাতালের সহায়ক কর্মীরা মুখে একটি প্রস্তুত হাসি নিয়ে, কাউকে সাহায্য করার জন্য সর্বদা বাইরে যেতে ইচ্ছুক। ভারতীয় নার্সরা তাদের দক্ষতা প্রমাণ করেছে এবং স্বাস্থ্যসেবা খাতে সবচেয়ে বেশি চাওয়া হয়েছে।

সংস্কৃত প্রবাদটি, "অতিথি দেবো ভব", যার অর্থ "অতিথি প্রকৃতই তোমার ঈশ্বর" ভারতে অতিথিদের প্রতি সম্মানের নির্দেশ দেয়।

সাশ্রয়ী মূল্যের চিকিত্সার বিকল্পগুলি সন্ধান করার জন্য উচ্চ মানের স্বাস্থ্যসেবা সমাধানগুলির অ্যাক্সেস পাওয়ার অধিকার থেকে, আন্তর্জাতিক চিকিৎসা পর্যটকদের জন্য ভারতের কাছে অনেক কিছু দেওয়ার আছে।

 

ভারতে ইরেক্টাইল ডিসফাংশন চিকিৎসার খরচ
ভারতে পেনাইল ইমপ্লান্ট সার্জারির খরচ

ভারত প্রিয় স্বাস্থ্যসেবা গন্তব্যের মধ্যে একটি, যেখানে উন্নত দেশগুলিতে দেখা যায় না এমন অত্যাধুনিক সুবিধাগুলির দ্বারা সমর্থিত সেরা স্বাস্থ্যসেবা অবকাঠামোগুলির মধ্যে একটি রয়েছে। ভারতে পেনাইল ইমপ্লান্ট সার্জারির খরচ যতটা সম্ভব, উন্নত দেশের তুলনায় এগুলি সাশ্রয়ী। ভারতে পেনাইল ইমপ্লান্ট সার্জারির খরচ 3000 ইউএস ডলার থেকে 13,000 ইউএস ডলার পর্যন্ত হতে পারে যার মধ্যে হাসপাতালে থাকা এবং বিভিন্ন কোণ থেকে আসা চিকিৎসা পর্যটকদের জন্য অন্যান্য খরচ। উন্নত দেশগুলির তুলনায় এটি মোটামুটি সাশ্রয়ী মূল্যের।

 





রোগীর প্রশংসাপত্র

ভারতে পেনাইল ইমপ্লান্ট সার্জারি - ইরাকি রোগী

হ্যালো, আমি ইরাকের দারবিশ, আমার বয়স 56 বছর এবং আমি একজন ডায়াবেটিক এবং আমি গত 7 বছর ধরে ইরেক্টাইল ডিসফাংশনে ভুগছিলাম। প্রথমে আমি ভেবেছিলাম এই অবস্থা নিয়ে কারো সাথে কথা বলব না, কিন্তু শেষ পর্যন্ত আমি আমার এক ঘনিষ্ঠ বন্ধুর সাথে আলোচনা করার সিদ্ধান্ত নিয়েছি। তিনি অবিলম্বে আমাকে তার ইউরোলজিস্টের সাথে দেখা করার পরামর্শ দেন। আমরা অন্য দিন তাকে দেখতে গিয়েছিলাম এবং তিনি একটি সিলডেনাফিল লিখেছিলেন। এটি কয়েক দিনের জন্য কাজ করেছে কিন্তু আমার প্রত্যাশা অনুযায়ী নয়। তারপর ইউরোলজিস্ট আমাকে পেনাইল ইনজেকশন নেওয়ার পরামর্শ দেন। আমি বলব ইনজেকশনগুলি আমার জন্য সবচেয়ে ভাল কাজ করেছে, আমি খুব শক্তিশালী এবং শক্ত ইরেকশন পেয়েছি, কিন্তু সময়ের সাথে সাথে শরীরটি ইনজেকশনগুলিতেও সাড়া দেওয়া বন্ধ করে দিয়েছে। তাই, আমি আরও স্থায়ী সমাধান খুঁজতে শুরু করেছি। আমার ইউরোলজিস্ট আমাকে পেনাইল ইমপ্লান্ট সম্পর্কে বলেছিলেন কিন্তু আমি অস্ত্রোপচারের ফলাফল সম্পর্কে নিশ্চিত ছিলাম না।

আমি অনলাইনে পেনাইল ইমপ্লান্টস সম্পর্কে অনুসন্ধান শুরু করি এবং তারপরে আমি ইডিট্রিটমেন্ট ইন্ডিয়ার সাথে যোগাযোগ করি। তারা আমাকে পেনাইল ইমপ্লান্ট সম্পর্কিত সমস্ত প্রয়োজনীয় তথ্য খুঁজে পেতে সাহায্য করেছে এবং তারা আমার মনের প্রায় সমস্ত প্রশ্নের উত্তর দিয়েছে। আমি অস্ত্রোপচারের জন্য ভারতে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। হাসপাতালে পৌঁছানোর পরে তারা আমার রক্তে শর্করার মাত্রা পরীক্ষা করে যা একটু বেশি ছিল। তাই আমার থাকার মেয়াদ আরও ২ দিন বাড়ানো হয়েছে। অস্ত্রোপচার ভালোই হয়েছে। আমি প্রাথমিক দিনগুলিতে অস্বস্তি অনুভব করেছি কিন্তু কিছু সময়ের পরে এটি সব চলে গেছে। এটি 6 মাস হয়ে গেছে এখন আমি এখন একটি খুব স্বাস্থ্যকর যৌন জীবন উপভোগ করছি এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল আমি যতক্ষণ চাই ততক্ষণ আমি সম্পূর্ণরূপে ইরেকশন নিয়ন্ত্রণ করতে পারি। আমি এই নতুন জীবন দেওয়ার জন্য EDTreatment India এবং আমার সার্জনকে ধন্যবাদ জানাতে চাই। এছাড়াও আমি ED-তে ভুগছেন এমন লোকদের পরামর্শ দেব, অনুগ্রহ করে আপনার ইউরোলজিস্টের সাথে কথা বলুন, দয়া করে খুলুন। সমাধান উপলব্ধ আছে, আপনি শুধু সঠিক ব্যক্তির সাথে আলোচনা করতে হবে.

ধন্যবাদ
দরবেশ

 

ফিলিপাইন থেকে মিঃ রবার্তো
ভারতে সেরা খরচের পেনাইল ইমপ্লান্ট সার্জারি সম্পন্ন হয়েছে

মিঃ ইজেকা ইফেয়ানি
ভারতে সাশ্রয়ী মূল্যের কৃত্রিম ইউরিনারি স্ফিঙ্কটার সার্জারি



সম্পর্কিত লিংক:

Quick links
ভারতীয় সার্জনদের বিনামূল্যে/দ্রুত পরামর্শ
নাম :
ইমেইল :
দেশ :
মুঠোফোন :
বয়স :
বার্তা :
   
আমরা আপনার গোপনীয়তা সম্মান
দ্রুত যোগাযোগ আমাদের মেইল করুন
[email protected]
ভারতে পেনাইল প্রস্থেসিস কীভাবে কাজ করে চিকিত্সা
Penile implants. How do they work